Blog

কিভাবে দিশার প্রোডাক্ট কিনবেন ও ডাউনলোড করবেন?

dishadigitalschool

যারা দিশার ওয়েবসাইট থেকে দিশার প্রোডাক্ট ক্রয় করতে চান তারা প্রথমে আমাদের ওয়েবসাইট ভিসিট করুন-

https://dishadigitalschool.in/

নিচের দেওয়া ছবির মত আমাদের পেজ খুলবে।

ছবির উপর Home, About, Courses, Products, Ask Experts, News, Blogs লেখা রয়েছে। আপনারা যদি আমাদের কোর্স সম্পর্কে জানতে চান তাহলে কোর্স লেখা শব্দটি ক্লিক করবেন সেখানে সমস্ত কিছু কোর্স সম্পর্কিত লেখা রয়েছে। আর যদি প্রোডাক্ট ক্রয় করতে চান তবে প্রোডাক্টস লেখা শব্দটি ক্লিক করুন।

উপরের ছবির মত আমাদের প্রোডাক্ট পেজটি খুলবে। এখানে আমাদের সমস্ত প্রোডাক্টগুলো আপনারা দেখতে পারবেন। যে মেটেরিয়াল টি আপনি কিনতে চান তার নিচে add to cart লেখা জায়গাটি ক্লিক করুন। নিচের ছবির মত পাশে আরেকটি বক্স পেজ ওপেন হবে।

এবার এই বক্স পেজের নিচে CHECKOUT লেখা শব্দটি ক্লিক করবেন।  আরেকটি পেজ খুলবে।

এখানে আপনার বিলিং ডিটেইলস সম্পর্কে লিখবেন আপনার ঠিকানা মোবাইল নাম্বার প্রভৃতি। এরপর ডান সাইডে নিচে প্লেস অর্ডার করবেন। যে সমস্ত মেটেরিয়াল 00.00 লেখা সেগুলো প্লেস অর্ডার ক্লিক করলে পরের পেজে ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন। আর যেসব মেটেরিয়াল এর জন্য পেমেন্ট করতে হবে সেক্ষেত্রে প্লেস অর্ডার ক্লিক করার পর নিচের পেমেন্ট অপশন পেজ আসবে। যে কোনো পেমেন্ট অপশন ক্লিক করে আপনারা পে করতে পারবেন। পেমেন্ট কনফার্ম হওয়ার সঙ্গে সঙ্গে ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন।

প্রোডাক্ট সম্পর্কিত কোনো জিজ্ঞাসা থাকলে প্রোডাক্ট এর নিচে কমেন্ট বক্সে কমেন্ট করবেন। উত্তর পেয়ে যাবেন। এছাড়া আমাদের প্রডাক্ট কেমন লাগলো সে সম্পর্কেও জানাতে পারবেন। কোনো ডিমান্ড থাকলে জানাবেন আমরা আপনার চাহিদামত প্রোডাক্ট তৈরি করবো।

আমাদের প্রোডাক্ট কিনতে হলে নিচের Product লেখা শব্দটি  ক্লিক করুন-

Home

 

Leave a Reply